Subscribe Now!
সর্বশেষ চাকরির খবর মিস করবেন না! Subscribe - এ ক্লিক করে দেখুন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি।
My Ads
Adsense Pin নিয়ে কিছু কথা, Adsense Pin গুগল এডসেন্স পেমেন্টAdsense Pin পিন নাম্বার কি,Adsense Pin পিন ভুলে গিয়েছেন,Adsense Pin যাচাইকরণ কোড,Adsense Pin পিন কোড,Adsense Pin পেমেন্ট পদ্ধতি
আমাদের মধ্যে অনেকেই Adsense চিঠি নিয়ে টেনশনে আছেন। করোনার কারনে গুগল তার স্বাভাবিক কার্যক্রম চালাতে ব্যর্থ হচ্ছে৷ এবার আসি মূল বিষয়ে-
আমরা সকলেই জানি Adsense এ প্রথম ১০ ডলার যোগ হলে গুগল আমাদের ঠিকানায় চিঠি পাঠায়। খেয়াল করলে দেখবেন ঐ চিঠির জন্য কিন্তু আপনার Apply করতে হয়না অর্থাৎ গুগল Automatically আপনাকে চিঠি পাঠিয়ে দেয়।
কিন্তু পরে যতবার Apply করা হয় তা কিন্তু Automatically হয়না আপনি নিজে করতে হয়। Resend Pin এ ক্লিক করে করতে হয়।
আমি মূলত যেটা বোঝাতে চাচ্ছি সেটা হলো যে, আমাদের অনেকেরই ৩ বার এপ্লাই করার পর চিঠি আসে না, ফলে NID CARD or BANK STATEMENT দিয়ে ভেরিফাই করতে হয়।
কিন্তু আমরা যে ভুলটা করি সেটা হলো ৩ বার Apply নিয়ে,
প্রথম ১০ ডলার এড হওয়ার সাথে সাথে গুগল আমাদের যে চিঠিটা Automatically পাঠায় তা আমরা একবার হিসাবে গন্য করি।
ভুল হলো-
Automatically = 1
Resend Pin = 1
Resend Pin = 1
…… Total = 3
সঠিক হলো –
Automatically = 1
Resend Pin = 1
Resend Pin = 1
Resend Pin = 1
…… Total = 3
এখানে Automatically যেটা পাঠিয়েছে সেটা Count হবে না।
আরি পড়ুন ›আমি কি অনলাইনে অর্থ উপার্জন করতে পারি, কিভাবে অনলাইনে অর্থ উপার্জন করা যায়, অনলাইনে কি দ্রুত অর্থ উপার্জন করা যায়?আমি কি অনলাইনে অর্থ উপার্জন করতে পারি, কিভাবে অনলাইনে অর্থ উপার্জন করা যায়, অনলাইনে…
আরি পড়ুন ›নিজের ওয়েবসাইট থেকে আয় ইচ্ছামত,যেভাবে অনলাইন ইনকাম করে নিতে পারবেননিজের ওয়েবসাইট থেকে আয় ইচ্ছামত,যেভাবে অনলাইন ইনকাম করে নিতে পারবেন
আরি পড়ুন ›চাইলে টেলিগ্রাম থেকেও আয় করতে পারেন,টেলিগ্রাম থেকে টাকা ইনকাম উপায়েচাইলে টেলিগ্রাম থেকেও আয় করতে পারেন, টেলিগ্রাম থেকে টাকা ইনকাম উপায়ে, টেলিগ্রাম থেকে ইনকাম…
★প্রত্যেকটি Resend পিন এর জন্য ১ মাস পর পর আবেদন করতে হবে। অর্থাৎ একবার আবেদন করার পর চিঠি না আসলে আবার ১ মাস পর আবার আবেদন করতে হবে।
সঠিক নিয়মে ৩ বার আবেদন করার পরও যদি কোন চিঠি না আসে তারপর আপনি NID CARD or BANK STATEMENT দিয়ে Adsense Account ভেরিফাই করে নিতে পারবেন। So এখানে ভয়ের কিছু নেই।
Nid Card দিয়ে আবেদন করার কয়েক মিনিটের মধ্যে আপনার একাউন্ট ভেরিভাই হয়ে যাবে।
বিস্তারিত জানতে YouTube এ Search করুন –
How to verify adsense without pin.
How to verify adsense.
আশা করি সবাই বুঝতে পেরেছেন। ভয়ের কিছু নেই, আমারো ৩ বার এল্পাই করার পর চিঠি আসেনি। আমিও Nid Card দিয়ে Verify করেছি। এবং ৩ মিনিটের মধ্যে Verify হয়ে যায়।
Warning
Adsense খুব মূল্যবান জিনিস, তাই ভুলেও অপরিচিত কাউকে আপনার Adsense এর কোন তথ্য দিবেন না। এতে আপনার একাউন্ট হ্যাক হতে পারে। নিজের সমস্যা নিজে সমাধান করার চেষ্টা করুন।
আরি পড়ুন ›ফেসবুক ব্যবহার করে ব্যবসা করবেন যেভাবে,ব্যবসা প্রসারে ফেসবুকের ব্যবহার ,ফেসবুকের মাধ্যমে কিভাবে আপনার ব্যবসার প্রচার করবেন, ফেসবুকের মাধ্যমে ইকমার্স ব্যবসার পূর্ণাংগ গাইড, কিভাবে ফেসবুক পেজ এর মাধ্যমে ব্যবসা শুরু করবেন!আজকের বিষয়: ফেসবুকের মাধ্যমে ইকমার্স ব্যবসার পূর্ণাংগ গাইড, কিভাবে ফেসবুক পেজ এর মাধ্যমে ব্যবসা…
আরি পড়ুন ›বিদেশ থেকে টাকা পাঠানোর পদ্ধতি,বিদেশ থেকে টাকা পাঠানোর নিয়মবিদেশ থেকে টাকা পাঠানোর পদ্ধতি,বিদেশ থেকে টাকা পাঠানোর নিয়ম,বিদেশ থেকে বিকাশে টাকা পাঠানোর নিয়ম
আরি পড়ুন ›যে ভুলগুলো করলে ফাইভার একাউন্ট ডিজেবল হয়ে যাবে।,ফাইভারে কাজ পাওয়ার সহজ উপায়যে ভুলগুলো করলে ফাইভার একাউন্ট ডিজেবল হয়ে যাবে।,ফাইভারে কাজ পাওয়ার সহজ উপায়,যারা আমার ফাইভার…