Subscribe Now!
সর্বশেষ চাকরির খবর মিস করবেন না! Subscribe - এ ক্লিক করে দেখুন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি।
My Ads
Adsense Pin নিয়ে কিছু কথা, Adsense Pin গুগল এডসেন্স পেমেন্টAdsense Pin পিন নাম্বার কি,Adsense Pin পিন ভুলে গিয়েছেন,Adsense Pin যাচাইকরণ কোড,Adsense Pin পিন কোড,Adsense Pin পেমেন্ট পদ্ধতি
আমাদের মধ্যে অনেকেই Adsense চিঠি নিয়ে টেনশনে আছেন। করোনার কারনে গুগল তার স্বাভাবিক কার্যক্রম চালাতে ব্যর্থ হচ্ছে৷ এবার আসি মূল বিষয়ে-
আমরা সকলেই জানি Adsense এ প্রথম ১০ ডলার যোগ হলে গুগল আমাদের ঠিকানায় চিঠি পাঠায়। খেয়াল করলে দেখবেন ঐ চিঠির জন্য কিন্তু আপনার Apply করতে হয়না অর্থাৎ গুগল Automatically আপনাকে চিঠি পাঠিয়ে দেয়।
কিন্তু পরে যতবার Apply করা হয় তা কিন্তু Automatically হয়না আপনি নিজে করতে হয়। Resend Pin এ ক্লিক করে করতে হয়।
আমি মূলত যেটা বোঝাতে চাচ্ছি সেটা হলো যে, আমাদের অনেকেরই ৩ বার এপ্লাই করার পর চিঠি আসে না, ফলে NID CARD or BANK STATEMENT দিয়ে ভেরিফাই করতে হয়।
কিন্তু আমরা যে ভুলটা করি সেটা হলো ৩ বার Apply নিয়ে,
প্রথম ১০ ডলার এড হওয়ার সাথে সাথে গুগল আমাদের যে চিঠিটা Automatically পাঠায় তা আমরা একবার হিসাবে গন্য করি।
ভুল হলো-
Automatically = 1
Resend Pin = 1
Resend Pin = 1
…… Total = 3
সঠিক হলো –
Automatically = 1
Resend Pin = 1
Resend Pin = 1
Resend Pin = 1
…… Total = 3
এখানে Automatically যেটা পাঠিয়েছে সেটা Count হবে না।
আরি পড়ুন ›নিজের ওয়েবসাইট থেকে টাকা আয় করতে চান?,১০০% ফ্রীতে ওয়েবসাইট তৈরি করে ইনকাম শুরু করুননিজের ওয়েবসাইট থেকে টাকা আয় করতে চান?,১০০% ফ্রীতে ওয়েবসাইট তৈরি করে ইনকাম শুরু করুন
আরি পড়ুন ›মাসে অন্তত 900 ডলার গুগল এডমব থেকে আয় করুন,এডমব থেকে ইনকাম,Google AdMob কিমাসে অন্তত 900 ডলার গুগল এডমব থেকে আয় করুন
আরি পড়ুন ›Adsterra কি?,Adsterra দিয়ে ইনকাম করার উপায়Adsterra কি?,Adsterra দিয়ে ইনকাম করার উপায়,Adsterra থেকে টাকা উঠানোর নিয়ম
★প্রত্যেকটি Resend পিন এর জন্য ১ মাস পর পর আবেদন করতে হবে। অর্থাৎ একবার আবেদন করার পর চিঠি না আসলে আবার ১ মাস পর আবার আবেদন করতে হবে।
সঠিক নিয়মে ৩ বার আবেদন করার পরও যদি কোন চিঠি না আসে তারপর আপনি NID CARD or BANK STATEMENT দিয়ে Adsense Account ভেরিফাই করে নিতে পারবেন। So এখানে ভয়ের কিছু নেই।
Nid Card দিয়ে আবেদন করার কয়েক মিনিটের মধ্যে আপনার একাউন্ট ভেরিভাই হয়ে যাবে।
বিস্তারিত জানতে YouTube এ Search করুন –
How to verify adsense without pin.
How to verify adsense.
আশা করি সবাই বুঝতে পেরেছেন। ভয়ের কিছু নেই, আমারো ৩ বার এল্পাই করার পর চিঠি আসেনি। আমিও Nid Card দিয়ে Verify করেছি। এবং ৩ মিনিটের মধ্যে Verify হয়ে যায়।
Warning
Adsense খুব মূল্যবান জিনিস, তাই ভুলেও অপরিচিত কাউকে আপনার Adsense এর কোন তথ্য দিবেন না। এতে আপনার একাউন্ট হ্যাক হতে পারে। নিজের সমস্যা নিজে সমাধান করার চেষ্টা করুন।
আরি পড়ুন ›হোয়াটসঅ্যাপ থেকে যেভাবে টাকা ইনকাম করা যায়,হোয়াটসঅ্যাপ থেকে সহজেই প্রচুর পরিমাণে টাকা ইনকাম করার উপায়হোয়াটসঅ্যাপ থেকে যেভাবে টাকা ইনকাম করা যায়
আরি পড়ুন ›কন্টেন্ট মার্কেটিং করে ইনকাম করুন,কন্টেন্ট মার্কেটিং করে কিভাবে আয় করা যায়?কন্টেন্ট মার্কেটিং করে ইনকাম করুন,কন্টেন্ট মার্কেটিং করে কিভাবে আয় করা যায়? অনেকে এখন ও…
আরি পড়ুন ›AEO vs SEO গুগল ট্রাফিকAEO vs SEO গুগল ট্রাফিক এইও (AEO) ডিজিটাল মার্কেটিং জগতে এক নতুন সম্ভাবনা। এটি মূলত…